ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে: আহমেদ আকবর সোবহান 

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে: আহমেদ আকবর সোবহান 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে পাকিস্তানি পেতাত্মারা। মেট্রোরেল হলে ২ ঘন্টার রাস্তা দশ মিনিটেই পৌঁছানো যাবে। আর এই মেট্রোরেল হলে শুধু রূপগঞ্জই নয় সারা দেশের মানুষ উপকৃত হবে। আমাদের দেশে বিশ কোটি মানুষের ৪০ কোটি হাত, আর এই ৪০ কোটি হাত যদি আমরা এক হয়ে কাজ করি তাহলে এই দেশ এগিয়ে যাবে। বঙ্গবন্ধু এই দেশ বিরোধী ষড়যন্ত্রের কারণে বেশি দিন বেঁচে থাকতে পারেননি। এদেশের নেতা হিসেবে আজীবন থাকবেন বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা । উনার পরিবারের সবাইকে সবাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। ছোট রাসেলকেও ছাড় দেয়নি হত্যাকারীরা। দেশের বাহিরে থাকায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে যায়। প্রধানমন্ত্রী যে ক্ষত নিয়ে দেশ পরিচালনা করছেন ও উন্নয়নের জোয়ারের ভাসিয়ে দিচ্ছেন এটা বিরল।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রূপগঞ্জের পূর্বাচলে মেট্রো রেলের ডিপো উদ্বোধন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে বসুন্ধরা গ্রুপের পক্ষে লাখো সমর্থক সমাগমের লক্ষ্যে মঙ্গলবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রূপগঞ্জের নির্যাতিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মীদের যদি কাউকে অন্যায় ভাবে মিথ্যা মামলা হামলা দিয়ে হয়রানি করেন তা আমি দেখব। যদি এমন ঘটনার কেউ শিকার হন আমাকে জানাবেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আপনারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন, আমি আপনাদের সাথে আছি।

বিশেষ অতিথির বক্তব্যে রংধনু গ্রুপের চেয়ারম্যানের রফিকুল ইসলাম রফিক বলেন, আগামী ২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মেট্রোরেলের ডিপু উদ্বোধন করতে আগমন উপলক্ষে আমরা রূপগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সমর্থকরা সকল প্রস্তুতি নিয়েছি। তাছাড়া রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মধ্যে যারা নির্যাতনের ও মামলা হামলা শিকার হয়েছেন তারা একত্রিত হয়েছেন। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাত ধরে আমরা রূপগঞ্জের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা একত্বতা ঘোষণা করেছি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং মতবিনিময় সভার সভাপতি হিসেবে আলহাজ্ব শাহজাহান ভূইয়া বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন সময়ে খাদ্য সামগ্রী বিতরণসহ নানা সময়ে নানা সহযোগিতা করেছেন এবং করছেন। আমরা যখনই দেশের ক্লান্তির লগ্নের সম্মুখীন হয়েছি প্রতিটি সময়েই আহমেদ আকবর সোবহান সাহেব পাশে থেকেছে।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, মনজুরুল ইসলাম মাঞ্জু, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু দাউদ মোল্লা, তারাবো পৌরসভার সাবেক মেয়র ও ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু প্রমুখ।

বসুন্ধরা গ্রুপ,শেখ হাসিনা,মেট্রোরেল,রূপগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত